ধর্মের বড়াই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

ধর্মের করছি বড়াই
ধর্মে-ধর্মে করছে লড়াই!
ধর্মের রেখেছি কি মান
তবে,ধর্ম বিশ্ব কিসে করছে খ্যান-খ্যান?

-ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।