আজব ধর্ম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

১.
অহিসংসা পরম ধর্ম
কোন ধর্মের বাণী!
ধর্ম যদি সঠিক হইত
করত না হানাহানি।

২.
হিংসাই পরম ধর্ম
লেখা আছে ত্রিপটকের বুকে!
তাই তো তারা মারছে মানুষ
রক্ত খাচ্ছে চুকে.....

৩.
হিংসার আদলে
গঠিত বৌদ্ধ ধর্ম,
মিথ্যে বলছি নে!মিথ্যে বলছি নে!
দেখুন তাদের কর্ম-কান্ড?

-ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।