পোষমানা
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৪-২০২৪

পোষমানা হিংসা
পোষমানা বিদ্বেষ
কুর কুরে খায় মন
করে দেয় নিঃশেষ।

পোষমানা সন্দেহ
পোষমানা সংশয়
পোষমানা ভাবনায়
ডেকে আনে বিষ্ময়।

পোষমানা দম্ভ
পোষমানা গর্ব
অন্যকে ছোট করে
নিজে হয় খর্ব।

পোষমানা মিথ্যা
পোষমানা চাতুরি
ঠকায় যে দিনদিন
করে দেয় ফতুরই।

পোষমানা সত্য
পোষমানা বিশ্বাস
বুক জুড়ে ঝড় তোলে
শান্তির নিঃশ্বাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।