নক্ষত্র মেয়ে
- মো : নাহিদ সরদার ১৯-০৪-২০২৪

নক্ষত্র মেয়ে
মো : নাহিদ সরদার

কোন এক নতুন নক্ষত্রে
আবিষ্কার করেছি একটা নক্ষত্র মেয়ে,
বন্ধক রেখেছি প্রথম দেখায় হৃদয়ের জমি
সবুজ বিহীন মনে, কেবলই নিশাচর
ভেবেছিলাম এবার যাব নক্ষত্র নরকে তাঁর
নিজেকে পুড়িয়ে শুদ্ধ হব তাঁর নক্ষত্র নয়নে
অথচ দিনের আলো ফুটতেই গিয়েছে হারিয়ে
আমার হাঠাৎ দেখা সেই অতীত নক্ষত্র মেয়ে।
১৯/১১/২০১৬ ইং
শনিবার, সকাল ৭:৩০ মি:

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Jogbani
০২-১২-২০১৬ ০৯:১৩ মিঃ

অনেক ভালো হয়েছে ।আশা করি পরবর্তিতে আরো ভালো লিখবে।