ব্যবধান-২
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

হয়তো এখন তোমার শহরে বৃষ্টি
আমার এখানে রৌদ্র,
শত ব্যস্ততা হাজার কর্মময় দিন
আমার বাতাস শুদ্ধ।

আজও হয়তো তুমি গভীর ঘুমের
করছো অভিনয় ভুল,
ভুলে পুরোনো স্মৃতি যত, আমি একা
দিচ্ছি তার মাশুল।

শনিবার-৩।১২।২০১৬
১৮ অগ্রাহায়ণ ১৪২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।