ডাক
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

হয়তো হঠাৎ একদিন খবর পাবে
চলে গেছি অনেক দূরে,
আসবো না আর কভু কোন দিন
তোমাদের মাঝে ফিরে।

মনের ভুলে অনেক ভুল করেছি
দিনে কিবা রাতে,
যাবার বেলায় থাকবেনা কেউ
যাবে না কেউ সাথে।

এতো আয়োজন রঙ্গের দুনিয়া
থামবে সময়ের ঘোড়া,
শূন্য হাতে র’বে পরে, কি ফেলে?
দেহ খানি যাবে পোড়া।

.
শনিবার ০৩ ডিসেম্বর ২০১৬
১৮ অগ্রাহায়ণ ১৪২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।