নালিশ
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

নালিশ করতে আসিনি, করবো না তো নালিশ
সারা দিনের ক্লান্তিতে ঘুমহীন থাকে বালিশ।
পায়ের ব্যথা এমনেই ভাল হয়ে যায়, লাগে না মালিশ
কর্মময় জীবন যার, কর্মেই খুঁজে নেয় পলিস।

০২।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।