জন্ম-মৃত্যু
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

চলতে-চলতে জীবন শিখে
চলার নামই জীবন,
জীবন নামের নৌকাখানি
ঘাটে ভিড়ে যখন,
সময় বড় বেমানান তখনই আসে মরণ।

জন্ম-মৃত্যু এক মুদ্রার দু’পিঠ
বেঁচে আছি তাই,
রোজ মৃত্যুকে গলে লাগিয়ে
জীবন ফিরে পাই।

.
০৩।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।