শীতকালীন সবজি
- স্বপন শর্মা ১৯-০৪-২০২৪

বাজার জুড়ে শীতের সবজি
ফুলকপি, পটল
কারো থেকে কেউ নয় কম
দামে থাকে অটল।

এই সময়ে বাজারে সেরা
ধনেপাতা, পেঁপে
প্রতি কিলোর দাম শুনলে
পিলে ওঠে কেঁপে।

বাজার তালিকায় থাকছে
বাঁধাকপি ,আলু
বাজার মূল্য শোনার পরে
ঘেমে যায় তালু।

কিনতে গিয়ে দেখছি চেয়ে
সিমবিচি, শশা
বাজার ব্যাগটা থাকল হাতে
পকেটে শনির দশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।