থ্যাঙ্ক ইউ
- স্বপন শর্মা ২৯-০৩-২০২৪

বিড়াল পুষি থাকেই বসি
একটু কাঁটার লোভে,
তাই বলে কি বিড়ালকে
কাঁটা দেয়া শোভে!

ভাতের সাথে মাছের কাঁটা
পেয়ে বিড়াল খুশি
পেট ভরিয়ে খাচ্ছে দেখো
আমার বিড়াল পুষি।

খাওয়ার পরে আয়েশ করে
বলছে পুষি মিউ...
বিড়াল পুষি বলছে বুঝি
আমায় থ্যাঙ্ক ইউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।