এরা ভিন্ন ভাবে সক্ষম
- স্বপন শর্মা ২০-০৪-২০২৪

কেউ ভাবেন অভিশাপ
এ পুর্ব কর্ম ফল,
কেউ অন্ধ, কেউবা পঙ্গু,
কেউ ভীষণ দুর্বল।

সীমাহীন সমস্যার মাঝে
করছে বসবাস
তবুও এরা ছাড়ে না হাল
হচ্ছে না নিরাশ।

ভাবছ এরা পারবেনা কিছু
সব কিছুতে অক্ষম
সুযোগ পেলে সবই পারে
এরা ভিন্ন ভাবে সক্ষম।

করুনা নয় বলছে ওরা-
'একটু সুযোগ চাই'
আসুন তবে আমরা সবে
এদের পাশে দাঁড়াই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।