বালিকা
- হাসান রাকিব - মিশ্রণ ১৯-০৪-২০২৪

বালিকা তুই আমার দুঃখ হবি?
অশ্রুজল হয়ে কপোল ছুঁয়ে ঝরে পড়বি?
অচলসম কষ্ট হয়ে বুকে জমবি?

বালিকা তুই আমার চাদর হবি?
শীতের সাঁজে আলতো করে জড়িয়ে ধরবি?
বরফশীতল গা আমার উষ্ণ করবি?

বালিকা তুই আমার বিকেল হবি?
ধূলোমাখা মেঠোপথে পথ চলবি?
দূর্বাঘাসে বসে হাতে হাত রাখবি?

বালিকা তুই আমার স্বপ্ন হবি?
শেষ যামিনীতে নিদের মাঝে ধরা দিবি?
ক্লান্ত হৃদে তোর কামনার স্পর্শ দিবি?
২৬ নভেম্বর ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

46873941
০৪-১২-২০১৬ ১৮:০৪ মিঃ

দুঃখিত হওয়ার কিছু নাই। #জিসান

Ahmedjisan
০৪-১২-২০১৬ ০১:২৩ মিঃ

"ক্লান্ত হৃদে তোর কামনার স্পর্শ দিবি?"....অাহারে......