দাদার ভুল ছড়া কাটা
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

ছড়া

কিংগা লালা সলতে
গানের সুরে দাদা -
ভাঙ্গায় খোকার ঘুম ,
গানের সুরে ছড়া কাটে
আগডুম বাকডুম !!

কর্ণফুলীর বিয়ে দিয়ে দাদা
ভুলে যায় ছড়া -
কাঁচা ঘুম ভাঙ্গায় বলে
খোকার মেজাজ হয় বেজায় কড়া !!

কড়া মেজাজেও খোকন সোনা
হো হো হেসে উঠে --
বুড়ো বয়সে দাদা বাবুর
ভুল ছড়া কাটা দেখে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।