ভারত আমার মাটি আমার
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ১৯-০৩-২০২৪

আঁধার মুছে ফেলো
আলোর পথে চলো
ভারত আমার মাটি আমার, বুক ফুলিয়ে বলো।

কালো টাকার বাজার,
রুখবো মোরা এবার,
মোদের পাশে আছেন সাথে, এই দেশের সরকার,
দেশ হতে যাবে ঘুচে এবার দুর্নীতি আর ভ্রষ্টাচার।

আঁধার মুছে ফেলো
আলোর পথে চলো
ভারত আমার মাটি আমার, বুক ফুলিয়ে বলো।

অন্ধকার যাবে মুছে,
ভ্রষ্টাচার যাবে ঘুচে,
ভারত হবে সোনার ভারত, সুদিন আসবে আবার,
মোদের পাশে আছেন সাথে এই দেশের সরকার।

আঁধার মুছে ফেলো
আলোর পথে চলো
ভারত আমার মাটি আমার, বুক ফুলিয়ে বলো।

মুছে ফেল আঁখি জল
তোমরা তো নও দুর্বল,
শির উঁচিয়ে বুক ফুলিয়ে বলো জয় মোদী সরকার,
রুখতে হবে এ দেশের বুকে কালো টাকার বাজার।

আঁধার মুছে ফেলো
আলোর পথে চলো
ভারত আমার মাটি আমার, বুক ফুলিয়ে বলো।

কালো টাকার বাজার,
অভিশাপ যে সবাকার
মোদের পাশে আছেন সাথে, এই দেশের সরকার,
দেশ হতে যাবে ঘুচে এবার দুর্নীতি আর ভ্রষ্টাচার।

আঁধার মুছে ফেলো
আলোর পথে চলো
ভারত আমার মাটি আমার, বুক ফুলিয়ে বলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।