ভালবাসার কষ্ট
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ভালবাসার অপর নাম কষ্ট
তাই তো তোমায় ভালবেসে
হয়ে গেছি নষ্ট!
তোমার এই রুপের জালে
আটকা পড়ে ছিলাম,
তাই তো আমার জীবন
হয়ে গেছে নিলাম।
তোমার ঐ চাঁদনী দেহ
দুধের মতো মুখ,
তোমায় আমি ভালবেসে
খুজে ছিলাম সুখ?
তোমার ঐ আলকাতরা মন
অন্ধকারে সাথী,
তাই আজ নিভ্ নিভ্
আমার ভালবাসার বাতি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।