আমার কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

সাগরদাঁড়ির কবি মাইকেল
মধুসূদনের মতো রাগ আমার কবিতার!
মাঝে মাঝে হাজী মহসীনের মতো
উদার মন হয় তার?

কখনো কখনো মীর জুমলার মতো
শাসক হয়ে উঠে,
আবার কখনো কপোতাক্ষ
নদের মতো কিল-বিলিয়ে উঠে।

মণিহার সিনেমার মতো বড়
আমার কবিতার মন,
কখনো সুহাসিনী-রাগিনী
আবার কখনো করে ক্রন্দন?

উৎসর্গঃ মনোহারীণী কবিতার প্রতি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।