আকাঙ্ক্ষা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

চুপি চুপি প্রেম
করব আর কয়দিন!
তোমাকে পাবার আশে মনটা আমার
নাচছে তাক ধিন?

তুমি বিনে এই জীবন
লাগে বড় শূন্য,
কবে তুমি ভালবেসে
করবে পরিপূর্ন্য।

তোমার জন্য
ভালবাসার ঘরে দৈন্য,
তোমায় যদি পাই
জীবন হবে ধন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।