স্বপ্নের উপত্যকা
- সৌম্যকান্তি চক্রবর্তী ১৯-০৪-২০২৪

সুদূর উপত্যকা পাহাড় ঘেরা ,
বহুদিন পূর্বের স্মৃতিপটে আঁকা ছবি ,
পাইন গাছের সারি , রডোডেনড্রনদের
ছড়ানো ছিটানো সংসার , সব কিছুর মাঝে
অলিভিয়াদের ছোট্ট কাঠের বাড়ি ,
ওর মা চা বাগানে কাজ করে , বাবা
চা মালিকের বাড়ির দারোয়ান,
অলিভিয়ার চোখে তবু স্বপ্ন,
ছোঁবে সে একদিন উন্নতির আসমান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।