এ কোন বাঁধনে বাঁধলে তুমি?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

এ কোন বাঁধনে বাঁধলে তুমি
করলে আমায় মায়া
চলতে-ফিরতে,উঠতে-বসতে
দেখি তোমার ছায়া।

এ কোন বাঁধনে বাঁধলে তুমি
করলে আমায় বস,
বেঁচে থেকেও মৃত আমি
জীবন হয়েছে ভর্তা-সস।

এ কোন বাঁধনে বাঁধলে তুমি
ভাব না কিসে আপন!
দিন যায়,মাস যায়
বাড়ছে বুকের কাঁপন।

এ কোন বাঁধনে বাঁধলে তুমি
কথা বল কেন ঝুট-মুট,
বারংবার মন বিদ্রোহ করে
হে ললনা খেলিস নে আর গোল্লাইছুট?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।