সংজ্ঞা
- শাহানারা সুলতানা তানিয়া ২৫-০৪-২০২৪

সূর্যোদয়ের পর
নিজেকে আয়নার ভেতর আবিষ্কার করি ।
আর দিনের পরিক্রমা শেষে
আয়নাকে আবিষ্কার করি নিজের ভেতর ।
কে জানে জীবন কোন সংজ্ঞায় সুন্দরতম ?
কিন্তু সবাইই জানে,
সুন্দরের সংজ্ঞা সবগুলোই জীবনের জন্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।