ভ্রাতৃত্বের বন্ধন
- আনান মিঞা ২৮-০৩-২০২৪

নাই তুলনা কারও সাথে
আমরা ছয়টি ভাই।।।
ভক্তি শ্রদ্ধা ভালবাসায়
কোন সীমা নাই।।।।
বাবা মায়ের ফুল বাগানে
আমরা গোলাপ কলি।।।
রাগের মাথায় ও কেউ কাহারে
দেইনি কেহ গালি।।।।
মিলে মিশে আছি সবাই
এইত মোদের সুখ।।।।
মোদের নিয়ে বাবা মায়ের
আশায় বাঁধা বুক।।।।
কত সুন্দর দেখতে যেন
আসমানেরই শশী।।।।
তাহার চেয়েও লাগে ভালো
ভাই এর মুখের হাসি।।।।
মারবে আমায় বলে কেহ
ধরলে বাজিমাত।।।।
নাই কোন বীর ভাইদের সামনে
করবে কুপোকাত।।।
নারীর তরে ছিন্ন হয় যে
ভ্রাতৃত্বের বন্ধন।।।।
হার মানিল মোদের কাছে
প্রবাদ এই বচন।।।।
ওরাই আমার চাওয়া পাওয়া
সাত রাজারই ধন।।।।
অটুট করে রাখব ধরে
ভ্রাতৃত্বের এই বন্ধন।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।