সমাজ-২
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

এই সমাজ! বদলে গেছে দিনের আলোর শেষে
রাতের মতো কালো হয়ে শিরায়-শিরায় মিশে।
ভাবি এই সব সত্য নয় কিছুটা হলেও হবে মিছে
কিন্তু না শতভাগ সত্যি, চলে মানুষের পিছে-পিছে।

১২।১৩।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।