ধম ফুরালে
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

মাটির এই দেহ খানি
হবে রে ভাই মাটি,
বাকী সব কিছু মিছে।
কোন ঘোরেতে ঘুরছি মোরা
সারা জনম ধরে
শুধু আলেয়ার ফিছে।
আজ আছি কাল যাব চলে
রেখে যাব কি ?
শূন্য হাতে ছাড়তে হবে এই ধরনী।
কিসের এতো বাহাদুরী
রং তামাশা রঙের ঘুড়ী
সব শেষ বন্ধ হবে এই ধমনী।।

১৩।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।