শ্রাবণ
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

শ্রাবণ আমার দু’চোখ জুড়ে
তুমি বন্ধু থাক কোন অচিন পুরে
দাওনা দেখা ওগো প্রাণের সখা
তুমি বিহনে ভাল্ল লাগেনা বাঁচি কি করে।
সেই যে গেলে আছছি বলে
আর তো ফিরে এলে না
আমি আছি কেমন করে
কোন খবর নিলে না।।
কতো ছিল আশা মনে মনে
ঘর বাঁধিব তোমার সনে
আশা আমার আশাই রইল
পূরন হইলনা।।


১১।১১।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।