মানুষ-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

এই ক্ষুদ্র মানুষ
কালের সাক্ষী হয়ে
হারিয়ে দূর অজানায়
কোন এক গহীন অরণ্যে,
সময়ের স্রোতে বয়ে যাব
জীবনের স্মৃতি গুলো হারিয়ে,
হয়তো বা কেউ মনে রাখবেনা
ভুলে যাবে ভুলে যাওয়ার নিয়মে,
যতো দিন বেঁচে আছি ধরণীর বুকে
কলমের আঁছড়ে লিখবো অনিয়মের বিরুদ্ধে।


১৫।১১।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।