দুইদিনের দুনিয়া
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

এতো সাজ গোছ পরিপাটি
হবে রে সব হবে মাটি
যে দিন প্রাণ পাখিটা যাবে উড়ে
র’বে সবই শূন্যে পরে।।
মাটির দেহ মাটি খাবে
খালি হাতে একেলা যাবে
কেউ তো তোমার সঙ্গী হবে না।।
এই দালান কোটো বাড়ী ঘর
হবে রে হবে সবই পর
রঙ্গের এই জগৎ সংসার
সবি হবে রে অসার
ভুলে যাবে সবি তোমায়
দুই দিনের এই রং তামাশায়।


১২।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।