সুরা নাস ( ভাবানুবাদ)
- রুহুল আমীন রৌদ্র ১৯-০৪-২০২৪

শুরু করিলাম,
পরম করুণাময় আল্লাহর নামে,
অসীম অদ্বিতীয় যিনি, এ ধরাধামে।
আশ্রয় যাচি হে প্রভূ, তোমারি দ্বারে,
সকল কুমন্ত্রণা অনিষ্ট হতে রক্ষো মোরে।
রক্ষো মোরে 'খান্নাস 'হতে,
কুমন্ত্রণা দেয় যে মানুষের অন্তরে,
লোকায়িত থেকে জীন ও মানুষের অভ্যন্তরে।।
---০---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।