উপলব্ধি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

"মেয়ে দেখাতে ভালবাসে
ছেলে দেখতে ভালবাসে
মেয়ে অহংকার স্বরুপ নিজের সৌন্দর্য প্রদর্শন করে
ছেলে যৌনতা মোচন স্বরুপ অবলোকন করে?"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।