সমকালীন ছড়া - ওয়াজ মাহফিল
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

আজ এখানে ওয়াজ-মাহফিল
নামে হুজুর অনেক বড়,
রেডিও টিভির উপস্থাপক তিনি
হাদিয়াটাও হতে হবে বড়।

দেখো, বিশাল-বিশাল তোরণ
সারা এলাকায় লাইটিং
সন্ধ্যে থেকে লঙ্গর-খানায়
চলেরে ভাই ফাইটিং।

অযথায় করে অনেক খরচ
বিশাল করেছে আয়োজন,
হেদায়েতের লক্ষ্যে ওয়াজ
নেই এতো কিছুর প্রয়োজন।

অপচয় না করে আর
করো উন্নয়নের কাজ
ইসলামের উপকার হবে
থাকবে মনে নাজ।।

২১।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।