নিখোঁজ ভাগ্য
- স্বপন শর্মা ১৯-০৪-২০২৪

প্রতিদিন প্রার্থনা শেষে হস্ত রেখা দেখি।

আতস কাচে চোখের জ্যোতি বৃদ্ধি করে নিই
ভাগ্যরেখা পর্যবেক্ষণে সকালের সময়টা শেষ
তারপর খুতখুতে স্বভাব নিয়ে দিনের বাকি সময়
বহুদিন পর ভাগ্যরেখার সন্ধান পেলাম-
তারচেয়ে বলতে পারেন পরিচয় হলো।

এতদিন নিজের হাতের রেখা নিজেই হাতরিয়ে
নিজেকে অন্ধকারে রেখেছিলাম।

ভাগ্যরেখা পেলেও ভাগ্যকে আজো পাইনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।