আর আমি......
- ফয়েজ উল্লাহ রবি ১৬-০৪-২০২৪

কিছুটা দুঃখ তুমিও নেবে, এমনই কথা ছিল,
কান্নাদের ভিড়ে দু'ফোঁটা জল আমার, দু'ফোঁটা তোমার।
কথা ছিল এক সাথে জীবন নদী দেব পাড়ি
শত দুঃখের মাঝেও থাকবো হাতে হার ধরি
জীবনের সব বাঁকে, ব্যস্ততা কিংবা অবসরে
সবুজ গ্রামের শান্ত নীড়ে, অথবা কোলাহল কোন শহরে
দু'জন দু'জনার থাকবো আপন হয়ে।

কিন্তু তুমি একাই হারিয়ে গেলে দূর অজানায়
আর আমি...............


২৩।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।