চলে যাব
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

• রোজ মৃত্যুর মিছিলে যোগ হয় লোক
যার চলে যায় তার থাকে শুধু শোক।
আসা যাওয়ার এই নিয়মে চলে যায়
মন্দের সাজা, ভালো স্বর্গ সুখ পায়।

• মৃত্যু আছে তাইতো জীবন সুন্দর
দিনে-দিনে মৃত্যুর কাছে যাই,
হাসি আনন্দময় সময়ের বাঁকে
ফের জীবন ফিরে পাই।

• চলে যাব চলে যাওয়ার নিয়মে
একদিন, রেখে যাব কি ?
ভুলে যাওয়ার নিয়মে ভুলে যাবে
আমায় মনে রাখবে কি ?

১২।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।