অণু-এক
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

অস্ত যাওয়া সূর্যটা কি বলছে
তুমি কি তা জান?
যাচ্ছি আজ আসবো আবার
এই কথাটি মানো।

.
২৪।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।