অবহেলা
- রুবিনা মজুমদার ১৮-০৪-২০২৪

বাংলা লতিফা - ( ৬ )

যদি পাছে লোকে কিছু বলে -

সেই ভাবনা ভাবিলে হয় না ,

ভালোবেসে কথা দিলে -

অবহেলা মানায় না ।

কোনো একটা হৃদয় ভেঙ্গে

নিজেকে সুখী বলা যায় না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।