সাত-রঙা
- সুদীপ্ত সরকার ২০-০৪-২০২৪

বেগুনের রঙ বেগুনি হয়েছে ৷
অপরাজিতা আজ নীলেতে সেজেছে ৷
সবুজ বনানী কালবৈশাখে দুলছে ৷
হলুদ গাছেতে হলুদগুলি ধরেছে ৷
কমলা-কমলা কমলালেবু পেকেছে ৷
জবাগাছে লাল জবাফুল ফুটেছে ৷
আকাশের আকাশি অনন্তে হাসছে ৷
সাতরঙা দৃশ্যতে অন্তরাত্মা নাচছে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।