পোড়া কপাল
- সুদীপ্ত সরকার ২৬-০৪-২০২৪

ছোট্ট গাছে কাঁঠাল ধরেছে ৷
বড়ো বড়ো কাঁঠাল পেকেছে ৷
একটি কাঁঠালের বোঁটা ছিঁড়েছে ৷
ধপাস্‌ করে মাটিতে পড়েছে ৷
ঠাম্মি এসে লুকিয়ে রেখেছে ৷
পরদিন ওই কাঁঠাল ভেঙেছে ৷
ভাঙা কাঁঠালের রোয়া গিলছে ৷
থুথু থুথু মুখে ফেলছে ৷
পোকায় ভর্তি ছিল কাঁঠাল ৷
ঠাম্মি বলে পোড়া কপাল ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।