শ্মশান ভূতেরা
- সুদীপ্ত সরকার ২৪-০৪-২০২৪

শ্মশানের ওই মরা গাছে ৷
তেনারা রাত্রে হনহনিয়ে আসে ৷
খেলা করে,গল্প করে ৷
দেখলে মানুষের গলায় ধরে ৷
সব আছে,গলা নেই ৷
তাইতো গলা ধরে সেই ৷
ভয় নাকি দিনে পায় ৷
কভু কভু চেতনাও হারায় ৷
মাঝে-মাঝে ছুটে বেড়ায় ৷
এদিক-ওদিক কেনা-কাটায় ৷
নানা রঙে ঘুরে তেনারা ৷
একবার দেখলেই জ্ঞানটি হারা ৷
সেথায় যাওয়া নেইকো মানা ৷
সঙ্গে যদি থাকে ধুনা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।