চোর-পুলিস বসে খেলা
- সুদীপ্ত সরকার ২৩-০৪-২০২৪

চার ভাগে চার রকম ষোলোটি চিরকুট ৷
চোর,পুলিস,ডাকাত,দারোগা লেখাটি নিখুঁত ৷
ভাঁজ করে একসাথে রেখে দেওয়া হয় ৷
ওলট-পালট করে চার-জনকে বিলোয় ৷
প্রথমবার যে চারটি এক লেখা মিলাবে ৷
খেলার শর্তানুযায়ী তাঁকেই বিজয়ী বলা হবে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।