রবির ছবি
- সুদীপ্ত সরকার ২৫-০৪-২০২৪

মামার বাড়ি এল রবি ৷
হাতে নিয়ে আঁকা ছবি ৷
মামা দেখে ভালো কয় ৷
মামী শোনায় মন্দ নয় ৷

বিকেল বেলায় বসল রবি ৷
রঙ,তুলিতে আঁকল ছবি ৷
রবি ঠাকুর অঙ্কিত সেথায় ৷
মামা,মামী খুশি বেজায় ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।