প্রভাতের কিরণ
- সুদীপ্ত সরকার ১৯-০৪-২০২৪

রক্তিম সূর্যের প্রথম আলো ৷
পর্বত-চূড়ায় গিয়ে আটকালো ৷
শুভ্র পর্বতটি সোনালীতে পূর্ণ ৷
চিক্‌চিক্‌ করছে কখনো কখনো ৷

আলোর সৌন্দর্যে বিরাজিত চঞ্চল ৷
ক্ষণিকের অপরূপে জীবিত অচল ৷
ধীরে ধীরে কিরণ বিচ্ছুরিত ৷
এমন সুদৃশ্যতে আমি পরাস্ত ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।