প্রতিবেশী
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

চিনি নিতে এসেছে চম্পার মা ৷
দরজায় কড়া নাড়লে খুলল রমা ৷
চিনি চাই,চিনি চাই;বলল তাঁকে ৷
এরপর শুরু সেই গল্পটাকে ৷
এট-সেটা কত কথা;কথা থামে না ৷
রান্না চাপিয়ে ভুলে গেছে রান্না ৷
ধারাবাহিকের পর্দাটাকে ধরল আবার ৷
গন্ধ লাগল নাকে সাদা ভাত পোড়ার ৷
যেই না রমা বলল,"ভিতরে আসো ভাই ৷"
অমনি চম্পার মা বলে সময় নাই ৷
এরপর চিনি দেওয়া-নেওয়ার পর্বে মিত্র ৷
এইটাই আমাদের পাড়াপড়শীর ঠিক চিত্র ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।