রাজার শাস্তি
- সুদীপ্ত সরকার ২৩-০৪-২০২৪

চাবুক হাতে দাঁড়িয়ে ছিল এক রাজা ৷
প্রজাদের অযথা দিত নির্মম সাজা ৷
তাই একদিন পরিকল্পনা করল প্রজা ৷
অতি আদরে খাওয়ালো বিষাক্ত তিলের খাজা ৷
রাজার অমন মৃত্যুতে সবার মন তাজা ৷
কাজেই অত জোরে জোরে মাদল বাজা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।