বছরের অন্তিম উত্‌সব
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

বড়দিনের আজ ঘন্টা বাজছে ৷
স্যান্টাক্লজ স্লেজে চেপে আসছে ৷
কত উপহার দিবে বলে ৷
সন্ধ্যায় সন্ধ্যায় এল চলে ৷

গির্জায় গির্জায় ভীড় জমেছে ৷
যীশুকে সবাই দেখতে এসেছে ৷
সাদা-কালো সকলে সেথায় ৷
বাণী শুনাচ্ছে প্রতিটি গির্জায় ৷

কেক কেটে খাওয়ার দিন ৷
সেই স্মৃতিতেই বিখ্যাত বড়দিন ৷
ছোট্ট থেকে বড়ো পর্যন্ত ৷
উত্সবে উপভোগ করছে আনন্দ ৷

কান্না ভুলে যাওয়ার মুহূর্ত ৷
হাসি-খুশিতে দুনিয়া মত্ত ৷
খ্রীষ্টান ধর্মের যীশুখ্রীষ্টই স্রষ্টা ৷
আমিও জানাই পবিত্র ভক্তিটা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।