শিশু কয়
- সুদীপ্ত সরকার ২৪-০৪-২০২৪

নদী চলে ৷
বায়ু বয় ৷
আকাশ খেলে ৷
শিশু কয় ৷

আগুন জ্বলে ৷
বারি সয় ৷
সবুজ দোলে ৷
শিশু কয় ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।