অপরাজিতা ফুল
- সুদীপ্ত সরকার ১৮-০৪-২০২৪

নীল রঙে পূর্ণ ফুল ৷
লতার কানের ঝুমকো দুল ৷
কানটি ধরে তুলে তাকে ৷
আবার পুজো দিতেও লাগে ৷
খেলা করে নিয়ে শিশু ৷
চুরি করে পেলে দস্যু ৷
গন্ধ নেই ফুলের কোনো ৷
দেখতে ভালো তবুও যেন ৷
গাছটি ফুলের দেখতে লতা ৷
আর ফুলটির নাম অপরাজিতা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।