জাঁতা
- সুদীপ্ত সরকার ২৬-০৪-২০২৪

জাঁতা দিয়ে সুপারি কাটে ৷
পান,চুন আলাদা থাকে ৷
আচ্ছা করে পানটি সাটে ৷
জাঁতাটিকে আবার লুকিয়ে রাখে ৷

সুপারি কাটার দরকার যখন ৷
জাঁতার খোঁজটি করে তখন ৷
ভুলে গেলে তাকে একবার ৷
করতে স্মরণ লাগে বারবার ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।