শিশু খায়
- সুদীপ্ত সরকার ১৮-০৪-২০২৪

বাটিতে নিল চাল ভাজা ৷
সঙ্গে আনল তিলের খাজা ৷
ছোট্ট হাত দিয়ে খাওয়া ৷
কাজেই শিশুর আনন্দ পাওয়া ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।