প্রতীক্ষা
- আব্দুল মান্নান মল্লিক ২৮-০৩-২০২৪

প্রতীক্ষা

আব্দুল মান্নান মল্লিক

স্বপ্ন সাজায় রাতে তোমার
অঘোর নিদ্রা কালে
বিভোর নেশায় তুমি তখন
কলুষ মায়াজালে
ডাগর ডাগর নয়ন তুলে
দেখবে যখন দিনে
পথ চেয়ে তোমার পানে
গোলাপ তোমার বনে
হারিয়ে গেছি অনেক দূরে
তবুও রেখো মনে
একটুখানি জায়গা রেখো
তোমার মনের কোণে
প্রদীপ হয়ে জ্বলবো রাতে
নীল গগনের গায়ে
চিনে নিও নিজের ভেবে
নয়ন তুলে চেয়ে
ভাবনা অনেক ভিড় করেছে
তোমার ভাবনার মাঝে
তুমিও কবে আসবে ফিরে
সহসা আমার কাছে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।