অণু-তিন
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

কান্নার জল লোনা বলে
খাবার পানি মিষ্টি,
আকাশে মেঘ করে তবে
আবার ঝরে বৃষ্টি।


২০।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।