স্বাগত 'সতেরো
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৯-০৩-২০২৪

কত স্নিগ্ধতা কত ভালোলাগা তোকে ঘিরে ,
কত সুখস্মৃতি কত তিক্ততা মন জুড়ে,
কত অনর্থ সবার পকেটে টান ;
তবুও জীবনের আনন্দ নয় ম্লান ।
কত গান কত কবিতা হয়েছে লেখা ,
কত ম্লান স্মৃতি স্বপ্নে গিয়েছে দেখা ।
আজও আছিস , তবু যাবিই চলে ;
বিদায় দিবি সবারে অশ্রুজলে ,
আসবি আবার নতুন কলেবরে ;
নতুন নামেই মনটা দিবি ভরে ।
আবার হবে নতুন বর্ষবরণ ,
নতুন রূপে করবি হৃদয়হরণ ।
প্রার্থনা করি ভালোই থাকুক সকলে ,
'সতেরো তুই রাখিস সবারে কুশলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।